মাএপাওয়াঃ- ওসি মোয়াজ্জেমকে দেশত্যাগে নিষেধাজ্ঞা, বাড়তি সতর্কতা !!

ফেনীর সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন সীমান্ত অতিক্রম করে

যেন ভারতে পালিয়ে না যেতে পারে সেজন্য হিলি ইমিগ্রেশন এবং সীমান্ত এলাকায় পুলিশ ও বিজিবির পক্ষ থেকে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) এ সংক্রান্ত একটি চিঠি হিলি ইমিগ্রেশনে এসে পৌঁছালে এই সতর্কতা জারি করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে হিলি ইমিগ্রেশনের ওসি ফিরোজ কবির গণমাধ্যমকে বলেন, সাবেক ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পরই পুলিশের হেডকোর্য়াটার থেকে জেলা পুলিশ সুপারের মাধ্যমে আমাদের কাছে ওসি মোয়াজ্জেমের পাসপোর্ট নাম্বার দেওয়া হয়েছে।

আমরা নিশ্চিত করেছি যাতে তিনি এই ইমিগ্রেশন ব্যবহার করে কোনো মতেই ভারতে গমন করতে না পারেন। তিনি আরও জানান, হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাতায়াতরত সব ধরনের পাসপোর্ট যাত্রীদের ছবি ওয়ান্টেডভুক্ত তালিকার সঙ্গে মিলিয়ে নিয়ে তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়ার পরেই আসা-যাওয়ার অনুমতি দেওয়া হচ্ছে।

২০ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবু নঈম খন্দকার গণমাধ্যমকে জানান, ওসি মোয়াজ্জেমের দেশত্যাগের বিষয়ে নিষেধাজ্ঞা সর্ম্পকিত কোনো চিঠি বা পরিপত্র আমাদের কাছে আসে নি। তবে আমরা সবসময় সীমান্ত এলাকায় কঠোর অবস্থায় থাকি। কোনোক্রমেই দেশে অপরাধ করে কোনো অপরাধী অবৈধভাবে দেশত্যাগ করতে পারবে না।

আরও পড়ুন…

দ্বিবাগত রাতে মাদ্রাসার বেতন দিতে না পাড়ায় তাওহিদকে পিটিয়ে মাদ্রাসার একটি কক্ষে তালাবদ্ধ করে রাখে মাদ্রাসা শিক্ষক ক্বারী হাবিবুল্লাহ। পরের দিন (২৯ মে) বৃহস্পতিবার সকালে মাদ্রাসা ঈদের ছুটি দিয়ে দিয়ে দেয়। মাদ্রাসা ঈদের ছুটি দিয়ে মুহতামিম আব্দুর রশিদ অভিযুক্ত শিক্ষক ক্বারী হাবিবুল্লাহকে মাদ্রাসা থেকে ছটকে পড়তে বলে।

এদিকে মাদ্রাসা ছুটি হয়ে গেলেও তাওহিদ বাড়িতে না যাওয়ায় শুক্রবার (৩১ মে) সকালে মাদ্রাসায় খোঁজ নিতে আসে তার বাবা এবাদুল। স্থানীয় মাদ্রাসার ছাত্রদের কাছে তাওহিদকে মাদ্রাসায় পিটিয়ে তালাবদ্ধ করে আটকে রাখার বিষয়টি জানতে পেরে স্থানীয়দের নিয়ে মাদ্রাসার মুহতামিম আব্দুর রশিদকে জিজ্ঞাসাবাদ করলে তাওহিদকে মাদ্রাসার একটি কক্ষ থেকে বের করে দেয়।

এ সময় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাওহিদকে উদ্ধার করে থানায় আসে। কোতোয়ালী থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মাদ্রাসা থেকে তালাবদ্ধ অবস্থায় ছাত্রকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। এ ঘটনায় এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

About nayem media

Check Also

চ্যাম্পিয়ন বাংলাদেশ! হঠাৎ এ কি বলল রমিজ রাজা!

রেমন রেইফারের করা ২৩তম ওভারের পঞ্চম বলে মাহমুদউল্লাহ রিয়াদের করা কভার ড্রাইভ বাউন্ডারি ছোঁয়ার আগেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *