close
রাজনীতি

ঐক্যফ্রন্টের প্রার্থীর তালিকা ঘোষণার সময় জানালেন ফখরুল…বিস্তারিত পড়ুন

Untitled-1 copy

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামী শুক্রবার (৭ ডিসেম্বর) চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবে জাতীয় ঐক্যফ্রন্ট।রাজধানীর আরামবাগে গণফোরাম অফিসে সেদিন দুপুর ২টায় প্রার্থী তালিকা ঘোষণা করা হবে এবং বিকেল ৫টায় গণফোরাম কার্যালয়ে সংবাদ সম্মেলন আয়োজনের কথা রয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

 

যদিও এসব বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।আগামী ১০ ডিসেম্বরের সমাবেশ স্থগিত এবং ১৭ ডিসেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করা হবে বলে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এছাড়া জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা করা হবে আগামীকাল শুক্রবার (৭ ডিসেম্বর) বিকাল ৩ টায় এবং ১৭ ডিসেম্বর ইশতেহার ঘোষণা করা হবে বলেও জানান জোটের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মির্জা ফখরুল বলেন, গণহারে মনোনয়ন পত্র বাতিল ও প্রতীক বরাদ্দের বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। প্রতীক নিয়ে যাতে জনগণের সামনে হাজির হওয়া যায়, প্রতিটি জেলায় জেলায় এ প্রোগ্রামগুলো যাতে চালু রাখা যায়,

এ বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়াও ঐক্যফ্রন্টের জনসভার বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান।আসন ভাগাভাগি ও প্রার্থী চূড়ান্ত করা হয়েছে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, এ ব্যাপারে কোন আলোচনা হয়নি। পরবর্তীতে এ বিষয়ে জানানো হবে।এর আগে বিকেল ৫টায় বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত ছিলেন, ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন,

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর,নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, প্রেসিডিয়াম সদস্য রেজা কিবরিয়া প্রমুখ।

nayem

The author nayem

Leave a Response