close
অন্যান্য

ঘুষের ৬ লাখ টাকাসহ রাজস্ব কর্মকর্তা হাতেনাতে ধরা

iQU8yc_1547140844

ঘুষের ছয় লাখ টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তা নাজিম উদ্দিন। তার আলমারি থেকে ঘুষের ৬ লাখ টাকা উদ্ধার করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি দল। আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে কাস্টম হাউসে অভিযান চালায় দুদকের প্রধান

 

ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সমন্বিত দলটি। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক মাহবুবুল আলম। তিনি জানান, গোপন খবর পেয়ে চট্টগ্রাম কাস্টম হাউসে অভিযান চালানো হয়। এ সময় রাজস্ব কর্মকর্তা (আরও) নাজিম উদ্দিনের অফিসের আলমারি থেকে ঘুষের ছয় লাখ টাকা জব্দ

 

করা হয়। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। দুদক জানায়, দুদকের অভিযোগ কেন্দ্রে (হটলাইন–১০৬) অভিযোগ আসে যে সমুদ্রগামী জাহাজের ছাড়পত্র প্রদানে ঘুষ বাণিজ্য হচ্ছে। ভুক্তভোগী জাহাজ কোম্পানির প্রতিনিধিদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসব টাকার উৎস সম্পর্কে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। দুদকের এনফোর্সমেন্ট ইউনিটের প্রধান সমন্বয়ক ও মহাপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মুনীর চৌধুরী অভিযান পরিচালনার নির্দেশ দেন।

 

দুদকের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মাহবুবুল আলমের নেতৃত্বে এ অভিযানে অংশ নেন সহকারী পরিচালক জাফর আহমেদ ও মো. হুমায়ুন কবীর।

nayem

The author nayem

Leave a Response