Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/r/radioghumti.com/public_html/index.php:44) in /var/sites/r/radioghumti.com/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 62
গাছের সঙ্গে বেঁধে ছেলেকে কোপালো বাবা – Radio Ghumi
close
অন্যান্য

গাছের সঙ্গে বেঁধে ছেলেকে কোপালো বাবা

U74ctH_1549793107

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সৎ ভাই এবং বাবা মিলে নিজের ছোট্ট ভাইকে গাছের সঙ্গে শেকল বেঁধে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শাহীনের মামা মনসুর আলী বাদি হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্বপাড়ায় এই ঘটনা ঘটে। শনিবার (৯ ফেব্রুয়ারি) এ ঘটনার মুল আসামী ভুক্তভোগীর বাবা সেলিম, তার সৎভাই এবং ভাবিসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ প্রসঙ্গে, দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বিডি২৪লাইভকে জানান, এ ঘটনা সত্য, থানায় মামলা হওয়ার পরই আমরা শাহীনের বাবা সেলিম, সৎ ভাই এবং ভাবিকে গ্রেফতার করেছি। তবে বাকি আসামীদের ধরার জন্য অভিযান চলছে।

খুব শিগ্রই তাদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে বলেও জানান তিনি। এদিকে শাহীনের মামা মনসুর অভিযোগ করে বলেন, ‘শাহীনের বাবা সেলিম দ্বিতীয় বিয়ে করার পর বেশ কিছুদিন থেকে শাহীনের সঙ্গে বসত বাড়ি ও জমি নিয়ে বিরোধ চলছিল।

গত বুধবার বাবা ও সৎ ভাইয়ের ভাড়া করা একদল দুর্বৃত্ত শাহীনকে গাছের সঙ্গে শেকল দিয়ে বেঁধে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তার কাছে থাকা একটি স্বর্ণের চেইন ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে একালাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে শাহীনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

nayem

The author nayem

Leave a Response