Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/r/radioghumti.com/public_html/index.php:44) in /var/sites/r/radioghumti.com/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 62
মাহমুদুল্লাহর ‘অদ্ভুত’ বোলিং অ্যাকশন ভাইরাল (ভিডিও) – Radio Ghumi
close
অন্যান্য

মাহমুদুল্লাহর ‘অদ্ভুত’ বোলিং অ্যাকশন ভাইরাল (ভিডিও)

jyhGsd_1549871450

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ করেই নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ে টিম টাইগাররা। এরই মাঝে রবিবার (১০ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ড বোর্ড একাদশের সঙ্গে প্রস্তুতি এক মাত্র ম্যাচ খেলেছেন বাংলাদেশ। লিনক্লোনে টস হেরে ব্যাট নেমে টাইগারদের শুরুটা সাদামাটা।

দলীয় ৩১ রানে মধ্যে ৪ উইকেট হারিয়ে চাপে পরে বাংলাদেশ। তখন দলের হাল ধরেন উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিম তাকে সঙ্গ দেন সাইলেন কিলার মাহমুদুল্লাহ রিয়াদ। তারা দুজনে মিলে করেন ১০৮ রানের জুটি। দলীয় ১৩৯ রানে সাজঘরে ফিরে যায় মুশফিকুর রহিম।

এরপর সাব্বিরকে সাথে নিয়ে হাফসেঞ্চুরি তুলে নেন মাহমুদুল্লাহ রিয়াদ। সাব্বিরের সাথে ৩৫ রানের জুটি গড়ে ফিরে যায় প্যাভিলিয়নে। আউট হওয়ার আগে করে ৮৮ বলে ৭২ রান। শেষ পর্যন্ত ২৪৭ রানে অলআউট হয় টাইগাররা। মামুলি লক্ষ্য তারা করতে নেমে শুরুটা ভালো করে স্বাগতিক নিউজিল্যান্ড একাদশ।

যদিও মাঝখানে বিপাকে পড়তে হয়েছিল তাদের। তবে শেষ পর্যন্ত ম্যাচটি দুই উইকেটে জিতে নেয় নিউজিল্যান্ড একাদশ। এদিন মাহমুদুল্লাহ রিয়াদ ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও উজ্জ্বল ছিলেন। ৭.১ ওভারে ৩৭ রান খরচ করে নিয়েছেন দুটি উইকেট।

কিন্তু এই ম্যাচের একটি বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে। প্রস্তুতি ম্যাচটিতে মাহমুদুল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে ইতোমধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে বাংলাদেশের এই স্পিন অলরাউন্ডার স্বাভাবিক স্টাইলের পাশাপাশি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে কাবু করতে ভিন্ন স্টাইলে বোলিং করেছিলেন।

nayem

The author nayem

Leave a Response