Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/r/radioghumti.com/public_html/index.php:44) in /var/sites/r/radioghumti.com/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 62
৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা – Radio Ghumi
close
অন্যান্য

৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

Thakurgaon_Anoson_pic-1

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে লাগাতার অনশন করছেন প্রেমিকা। গত ছয় দিন যাবত উপজেলার দুর্গানগর ইউনিয়নের মূলবেড়া গ্রামে প্রেমিক জাকারিয়ার বাড়িতে অবস্থান নিয়ে তিনি অনশন করছেন। তবে প্রেমিক বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এর আগে গত বুধবার (৬ ফেব্রুয়ারি) ওই বাড়িতে এসে ওঠেন ওই প্রমিকা এবং আজ সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত তা অব্যাহত রয়েছে। তিনি একই উপজেলার চরঘাটিনা গ্রামের আবদুল আলীমের মেয়ে।

তবে এ ব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান আফসার আলী বলেন, সোমবার বিকালে ছেলে ও মেয়ের পরিবারের সঙ্গে বসব। তাদের ছেলেকে ফিরিয়ে এনে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হবে। আশা করছি এর একটি সুরাহা হবে বলে জানান ইউপি চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, এ গ্রামের আবুল হোসেনের ছেলে জাকারিয়া এবং উপজেলার চরঘাটিনা গ্রামের আবদুল আলীমের মেয়ে একই সঙ্গে উল্লাপাড়া পৌরশহরে অবস্থিত একটি ক্লিনিকে কর্মচারী হিসেবে চাকরি করতেন। সেই সুবাদেই জাকারিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিকা আবেদা খাতুন জানান, জাকারিয়া তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু প্রতিশ্রুতি বাস্তবায়নে গড়িমসি করলে তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত বুধবার তিনি ছেলের বাড়িতে গিয়ে অনশন করছেন।

আজ সোমবারও মেয়েটি প্রেমিকের বাড়িতে অনশন করছেন। এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই জাকারিয়া বাড়ি থেকে পালিয়ে গেছেন। দুর্গানগর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য লুৎফর রহমান জানান, তারা মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করে একটি সমঝোতার চেষ্টা করছেন।

nayem

The author nayem

Leave a Response