Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/r/radioghumti.com/public_html/index.php:44) in /var/sites/r/radioghumti.com/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 62
দিল্লিতে হোটেলে ভয়াবহ আগুন, নিহত ১৫ – Radio Ghumi
close
অগ্নিকাণ্ড

দিল্লিতে হোটেলে ভয়াবহ আগুন, নিহত ১৫

india-20190212095614

ভারতের রাজধানী দিল্লিতে একটি আবাসিক হোটেলে আগুন লেগে এ পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। হোটেল ভবনটি থেকে ৩৫ জনকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে আহত ও দগ্ধদের তাৎক্ষণিকভাবে কাছাকাছি রাম মনোহর লোহিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) স্থানীয় সময় ভোর চারটার দিকে আগুনের এ ঘটনাটি ঘটে দিল্লির কারোলবাগ এলাকায় হোটেল অর্পিত প্যালেসে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২৬টি ইউনিট। দিল্লি ফায়ার ব্রিগেডের উপপ্রধান সুনীল চৌধুরী বলেন,

উদ্ধারের আগেই দু’জন প্রাণভয়ে হোটেলের জানালা দিয়ে লাফিয়ে পড়েছিল বলেও জানান তিনি। এদিকে এ ঘটনায় প্রত্যক্ষদর্শীদের মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ভারতের বিভিন্ন গণমাধ্যমে।

ভিডিওতে সাদা রঙের পাঁচতলা ওই ভবনের ছাদে আগুন দাউদাউ করে জ্বলতে দেখা গেছে। পুলিশ জানিয়েছে, নিহতদের বেশিরভাগই আগুনের ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে মারা গেছে। তাদের মধ্যে একজন নারী ও একটি শিশু রয়েছে বলে জানানো হয়েছে। তবে আগুনের কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

nayem

The author nayem

Leave a Response