Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/r/radioghumti.com/public_html/index.php:44) in /var/sites/r/radioghumti.com/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 62
৯ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে বিপিএলের সপ্তম আসর! – Radio Ghumi
close
অন্যান্য

৯ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে বিপিএলের সপ্তম আসর!

bpl1

সদ্যই শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের। তবে বিপিএল গভর্নিং কমিটি এরই মধ্যে সপ্তম আসরের প্রস্তুতি শুরু করে দিয়েছে। এবারের আসরে মোট ৭টি দল অংশগ্রহণ করেছে। মোট আটটি দল অংশগ্রহণ করার কথা থাকলেও শেষ মুহূর্তে বিপিএল থেকে সরে দাঁড়ায় বরিশাল বুলস।

তবে বিপিএলের সপ্তম আসরে আবারো ফিরছে তারা। একই সঙ্গে আসন্ন বিপিএলে দল কিনতে আগ্রহী নোয়াখালী। এমনটিই জানিয়েছেন বিপিএল গভর্নিং কমিটির সদস্য জালাল ইউনুস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকদিন ধরেই নোয়াখালীর ক্রিকেট সমর্থকরা দল কিনতে চাচ্ছে।

আমাদের সঙ্গে বিভিন্ন মালিকরা যোগাযোগ করছে। সেই সঙ্গে বিপিএলে ফিরতে চাচ্ছে বরিশাল। তবে এসব কিছু নির্ভর করছে বিপিএলে তাদের সুযোগ করে দেওয়ার মত অবস্থানের উপর।’ বিপিএলের ষষ্ঠ আসরে মোট ৭টি দল অংশগ্রহণ করেছে। সপ্তম আসরে যদি নোয়াখালী ও বরিশাল যোগ দেয় তাহলে ৯ দলে অনুষ্ঠিত হবে বিপিএলের সপ্তম আসর।

nayem

The author nayem

Leave a Response